Sunday , October 2 2022
Breaking News
Home / Entertainment / আমি বারবার গর্ভবতী হতে চাই, প্রকাশ্য মঞ্চে বললেন শুভশ্রী

আমি বারবার গর্ভবতী হতে চাই, প্রকাশ্য মঞ্চে বললেন শুভশ্রী

বর্তমান টেলিভিশন জগতের তারকারা সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে আ্যক্টিভ। তাঁরা সকলের সাথে নিজেদের সময় শেয়ার করে নিতে চান। তাই মাঝেমধ্যেই নিজেদের কাটানো মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নেন। আর সেই সমস্ত ভিডিও এবং ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। বলিউড টলিউড কেউই এর ব্যতিক্রম নয়।

বাংলা সিনেমা জগতের অন্যতম নক্ষত্র অভিনেত্রী শুভশ্রীও এর ব্যতিক্রম নন। তিনি বাংলা সিনেমা জগতের যেমন নিজের পরিচয় তৈরি করেছেন, তেমনভাবেই উপভোগ করেছেন নিজের মাতৃত্বকে। সেই পরম মুহুর্তের ছবিও তিনি ভাগ করে নিয়েছেন তার প্রিয় দর্শকদের সঙ্গে।

সেই সময় নিজের চেহারা নিয়ে বহু ঘটককে শিকার হতে হয়েছিল তাঁকে। কিন্তু কোন কিছুতেই আমল না দিয়ে উপভোগ করেছিলেন নিজের মাতৃত্ব এবং নিজের অমূল্য সময় দিয়েছিলেন নিজের সন্তানকে। সেই ছোট্ট সন্তান ইউভান একটু বড় হওয়ার পরেই আবার নিজেকে স্লিম অ্যান্ড ফিট লুকে ধরা দিয়েছেন তারকা শুভশ্রী গাঙ্গুলী।

কিছুদিন আগে পরিবারসহ মালদ্বীপ ভ্রমণ করে আসেন তিনি। সেখানেও তাঁর হট লোকের বহু ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড শোতে তিনি সকলের সামনেই জানান তিনি বারংবার মা হতে চান‌‌।

আবার যদি তাঁর সন্তান জন্ম নেয়, তিনি ততটাই খুশি হবেন যতটা ইউভানের জন্মের সময় হয়েছিলেন। আসলে একজন মায়ের কাছে তাঁর মাতৃত্ব ভীষণভাবে গুরুত্বপূর্ণ। সেই মাতৃত্বের সময়কালীন অনুভূতি একজন মা ছাড়া কারোর পক্ষেই বোঝা সম্ভব নয়। সেই অনুভূতি ঠিক কতটা সুন্দর তা বোঝানোর জন্যই তিনি এই কথা বলেছিলেন মঞ্চে দাঁড়িয়ে। এছাড়াও অভিনয় নিও অনেক কথা তিনি এই মঞ্চে শেয়ার করেছেন।

About admin

Check Also

৪০ দিন পর ফিরলেন মেহজাবীন, এত দিন কোথায় ছিলেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী মেহজাবীন চৌধুরী দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর শুটিংয়ে ফিরলেন। ...

Leave a Reply

Your email address will not be published.