Tuesday , August 3 2021
Breaking News
Home / Exception / ‘আমার আর দিলীপ সাহেবের সন্তান থাকলে শাহরুখের মতোই হত’, বলেছিলেন সায়রা বানু

‘আমার আর দিলীপ সাহেবের সন্তান থাকলে শাহরুখের মতোই হত’, বলেছিলেন সায়রা বানু

বলিউডে পাঁচ দশক ধরে অভিনয় দক্ষতা দিয়ে দাপিয়ে বেরিয়েছেন অভিনেতা দিলীপ কুমার। একসময় নিজের সম্পর্ক নিয়ে লাইম লাইটে থাকতেন অভিনেতা দিলীপ কুমার ও তার স্ত্রী সায়রা বানু। মধুবালার সাথে অভিনেতার প্রেম পরিণতি পায়নি, অবশেষে তিনি ১৯৬৬ সালে নিজের থেকে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেন। তবে তারা নিঃসন্তান ছিলেন, বাবা না হতে পারার একটা হতাশা অভিনেতার মধ্যে সারাজীবনই ছিল।

দুবছর আগে দিলীপ কুমার অসুস্থ হওয়ায় ওঁনাকে দেখতে আসেন শাহরুখ খান, শাহরুখ খানকে অভিনেতা দিলীপ কুমার ও তার স্ত্রী সায়রা বানু সন্তানের মতোই দেখতেন। বলা যায় শাহরুখ ছিলেন দিলীপ সাবের ‘মু বোলা বেটা’। এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে দেখা হওয়ার কথা শেয়ার করেছিলেন সায়রা বানু, নিঃসন্তান ছিলেন বলে তিনি শাহরুখ খানকে কিন্তু এক অংশেও পর ভাবতেন না, বরং সাক্ষাৎকারে বোঝা যায় সে কতটা ভালোবাসতেন শাহরুখ খানকে।

হেমা মালিনী পরিচালিত ‘দিল আশনা হ্যায়’ ছবির মহরতে গিয়েছিলেন তিনি আর দিলীপ কুমার। যে ছবিতে শাহরুখের কাজ করার কথা ছিল। তখনই কিং খানের সঙ্গে দিলীপ কুমারের প্রথম আলাপ হয়। আর তারপর থেকেই দিলীপ কুমারের সাথে তার এক গভীর সম্পর্ক তৈরি হয়। অনেকটা কষ্ট মুক্ত হয়েছিলেন অভিনেতা।

সায়রা বানু বলেন, ”আমি সবসময়ই বলি, আমাদের যদি ছেলে থাকত, তাহলে তাঁরে দেখতে শাহরুখের মতোই হত কারণ দিলীপ বাবু এবং শাহরুখ এর চুল পুরো একই রকম, আমি কতবার ওকে চুলে হাত বুলিয়ে দিয়েছি, কখনও দেখা হলে শাহরুখ নিজেই আমায় বলে, আজ আমার চুলে হাত বুলিয়ে দেবেন না! ওর কথা শুনে মনে মনে ভীষণ খুশি হতাম আমি।

About khan

Check Also

সংবাদ পাঠিকার প্রেমে পাগল তিন প্রেমিক

দীর্ঘদিন পর সংবাদপাঠিকা রেহনুমা মোস্তফা এবার ঈদের বিশেষ ধা’রাবাহিকে অ’ভিনয় করেছেন। ৭ পর্বের বিশেষ এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *