Friday , December 3 2021
Breaking News

আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন: পরীমণি

ঢাকাই সিনেমা’র আ’লোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি ২৪ অক্টোবর রবিবার হোটেল রেডিসন ব্লুতে ৩০তম বার্থডে পার্টির আয়োজন করেন। নিয়ন আলোয় ঝলমলে তিলোত্তমা ঢাকা। ঘড়ির টিকটিক শব্দে সময় গড়াচ্ছে।

এর মাঝেই পাঁচতারকা হোটেলে বসেছে জমকালো আয়োজন। লাল আর সাদা রঙকে প্রাধান্য দিয়ে হোটেলের সাজসজ্জা চোখ ধাঁধানো। জন্ম’দিনে আমন্ত্রিত অ’তিথিদের জন্য ড্রেস কোড ছিল ছে’লেদের সাদা এবং মে’য়েদের লাল রঙের পোশাক। সেই নিয়ম মেনেই সকলে উৎসবে হাজির হন। সবার চোখে-মুখে উচ্ছল হাসি আর আনন্দ। অ’তিথিদের সঙ্গে ম্যাচিং করে পরীমনি সেজেছিলেন সাদা ও লাল রঙের মিশ্রণে।

অনেকটা বিমানবালার সাজে ধ’রা দেন এই নায়িকা। গায়ে ছিল লাল রঙের শার্ট, যেটি পেট বরাবর বাধা। সঙ্গে পরেছিলেন সাদা ধুতির মতো এক ধরনের পোশাক, সেটি আবার লুঙ্গির মতো করে কাছা দেওয়া। অর্থাৎ, উরু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত পুরোই উদোম। গ্রামঞ্চলে এমন ভাবে লুঙ্গি বেধে কৃষকদের ক্ষেতে কাজ করতে দেখা যায়।

অন্যদিকে, নায়িকার মা’থায় ছিল লাল-সাদা ওড়না প্যাঁচানো, সঙ্গে পালক। পায়ে লাল জুতা। হোটেল রেডিসন ব্লুতে পরীমনির জন্ম’দিনের এই জমকালো আয়োজন। তবে শরীরের ঊর্ধ্বাংশের পোশাক বিমানবালার হলেও নিম্নাংশের পোশাক তেমন ছিল না। যে কারণে জন্ম’দিনের পোশাক নিয়ে ট্রলের শিকার হচ্ছেন এই চিত্রনায়িকা। পোশাকটিকে কেউ বলছেন লুঙ্গি, কেউবা ধুতি।

পরীর ওই পোশাক নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। এবার সেই সমালোচনার জবাব দিলেন তিনি। বললেন, “এই যে আমি ‘গুণিন’-এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি ম’র্নিং আ’দালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমা’র কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমা’র সেই লুঙ্গিতেই আ’ট’কা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’’ নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসটি দেওয়ার পর আবার পেজ থেকেও শেয়ার করেছেন পরীমণি। তবে কমেন্ট অ’পশন বন্ধ থাকায় কেউ এতে মন্তব্য করতে পারেননি।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা’র মধ্য দিয়ে বড়পর্দায় অ’ভিষেক হয় তার। এরপর ‘র’ক্ত’, ‘আমা’র প্রে’ম আমা’র প্রিয়া’, ‘স্বপ্নজাল ’, ‘বিশ্বসুন্দরী’ সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমা’র শুটিং করছেন পরীমণি।

About khan

Check Also

প্রে’মিকা’সহ হা’তেনা’তে ধ’রা স্বা’মী, রা’স্তার মা’ঝেই তুলকা’লাম স্ত্রী’র! (ভি’ডিও)

স্বা’মীর বিবাহ বহির্ভূত পর’কী’য়া স’স্পর্ক হাতেনাতে ধ’রতে এক নারী তার স্বা’মীর পিছু নেন। হ’ঠাৎই ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *