Monday , June 14 2021
Breaking News
Home / Exception / অত্যন্ত সাধারণ পোশাকে রাস্তার ধারে নেচে সকলের মুগ্ধ করল ছোট্ট বালক, তুমুল ভাইরাল ভিডিও

অত্যন্ত সাধারণ পোশাকে রাস্তার ধারে নেচে সকলের মুগ্ধ করল ছোট্ট বালক, তুমুল ভাইরাল ভিডিও

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে। ক’য়েক সে’কেন্ডের মধ্যে হা’জার হা’জার মানুষের কাছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দরুন। ল’কডাউন থা’কাকালীন আমরা অনেকে সুপ্ত প্র’তিভাকে উ’জ্জাবিত হতে দেখেছি।

অনেকে খুব সু’ন্দর না’চ করতে পারে গান গাইতে পারে, রা’ন্না করতে পারে তা আমরা জা’নতে পেরেছি সো’শ্যাল মি’ডিয়ার দরু’ন কিন্তু এই দিক থেকে দেখতে গেলে শু’ধুমাত্র যুবক-যুবতীরা এ’গিয়ে নেই, বা’চ্চারাও নিজেদের প্র’তিভা উ’দযাপন করেছে।

তারা কোনো দিক থেকেই ব’ড়দের থেকে পি’ছিয়ে নেই এই কথা বু’ঝিয়ে দিয়েছে তাদের প্র’তিভার মা’ধ্যমে এ’খনকার যুগের খুদে বালক-বা’লিকারা কোন দিক থেকে পি’ছিয়ে নেই তারা পড়াশোনার পা’শাপাশি নানা ধ’রনের নাচ গান আঁ’কা আ’বৃত্তি করতে প’টু।

এই নিয়ে প্র’চুর ভিডিও ভাইরাল হয় সো’শ্যাল মি’ডিয়ায় প্রতিদিন কিছু না কিছু। স’ম্প্রতি সো’শ্যাল মি’ডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে এক খুদে বালক রা’স্তায় নাচ দে’খাচ্ছে।

তার নাচের সাথে তা’লে তাল মি’লিয়ে বা’জানো হ’চ্ছে ত’বলা এবং সেই ত’বলার তালে তাল মি’লিয়ে নেচে যাচ্ছে, ডি’গবাজি খাচ্ছে কিন্তু দেখে মনে হচ্ছে তারা ব’য়সে খুব’ই ছো’ট। ছোট হলে তো কি হয়েছে তাদের নাচ বলে দি’চ্ছে তারা কারো থেকে কোন অং’শে পি’ছিয়ে নেই।

ভি’ডিওটি থেকে স্প’ষ্ট যে এই খু’দে বালক এ’ইভাবে নাচ দেখিয়ে হ’য়তো সং’সার চালায়। সে তার না’চের সাথে সাথে রা’স্তায় উ’পস্থিত লো’কজনের কাছ থেকে টাকা আ’দায় করছে।

খুদে পালক এত সু’ন্দর করে যাচ্ছে যা দেখে উ’পস্থিত জ’নসাধারণরা মু’গ্ধ হয়ে যাচ্ছে এবং তার নাচের প্র’শংসায় হা’ততালি দিচ্ছে।এই ভিডিও সো’শ্যাল মি’ডিয়ায় প্র’চুর প’রিমাণে সাড়া ফে’লেছে।

এখনো পর্যন্ত এই ভিডিও প্রায় 30 মি’লিয়নের বেশি মানুষ দেখে ফে’লেছে, এর থেকেই বোঝা যায় ভিডিওটি কতটা প’ছন্দ করেছে সো’শ্যাল মি’ডিয়া নে’টিজেনরা।

বেশিরভাগ মে’ডিসিন কমেন্ট ব’ক্সে ম’ন্তব্যে জা’নিয়েছেন, তাদের খুবই খারাপ লাগছে এ’ইভাবে বা’চ্চাকে শৈ’শবকাল কে ন’ষ্ট হয়ে যেতে। অ’ন্যদিকে অনেকে আবার তার ভ’বিষ্যতের জন্য শু’ভেচ্ছা জানিয়েছে।

About khan

Check Also

গরুর পু-রু-ষা-ঙ্গ ধরে ঝুলছে ছোট্ট বাঁদর, অনেক চেষ্টাতেও গরু সরাতে পারলোনা বাঁদরকে, ভাইরাল ভিডিও!

সো’শ্যাল মিডিয়ায় আমরা নানান ধরনের ভা’ইরাল ভিডিও দেখতে পাই যেই ভিডিওগুলি আ’মাদেরকে অ’ত্যন্ত আনন্দ দান ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *